Monday, December 21st, 2020

Astro Research Centre

কি কি কাজ করা মহিলাদের জন্য ক্ষতিকর

১। ঘর বাড়ি পরিষ্কার করা ঃ- বাস্তু মতে সূর্যাস্তের পর ঘর বাড়ি পরিষ্কার করা একদম অনুচিত। এমন করলে মা লক্ষ্মী সেই বাড়ি থেকে বিদায় নেন। আর আপনার বাড়িতে নেগেটিভ শক্তির প্রভাব পড়ে। আপনার অর্থনৈতিক পরিস্থিতিও খারাপ হতে থাকে। তাই বাড়ির মহিলারা কখনোই সূর্যাস্তের পর ঘর বাড়ি পরিষ্কার করবেন না।২। স্নান করা ঃ- আমাদের অধিকাংশ বাঙালী বাড়িতে মহিলারা সারাদিন বাড়ির কাজ করে ক্লান্ত হয়ে বিকেল ৩টে বা ৪টের পর স্নান করে তারপর দুপুরের খাবার খান, কিন্তু বাস্তু মতে এরকম করা উচিত নয়। সকাল বেলায় বাড়ির মহিলাদের স্নান করে নেওয়া উচিত। এমন করলে পরিবারে সুখ শান্তি বজায় থাকে। সেই সঙ্গে মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন হন। আপনার আর্থিক অবস্থারও উন্নতি হয়।

৩। রান্না করা ঃ- একথা মানা হয় যে পরিবারের জন্য রান্না করার অর্থ ভগবানের জন্য রান্না করা। তাই পরিবারের উন্নতির জন্য সকালে স্নান করে পুজো সেরে তারপর রান্না করা উচিত। কিন্তু বেশিরভাগ বাড়িতে এই নিয়ম মানা হয়না।

৪। খাবার খাওয়ার নিয়ম ঃ- শাস্ত্র মতে লক্ষ্মী পুজো করে তাকে প্রসাদ নিবেদন করে তবেই বাড়ির মহিলাদের খাবার খাওয়া উচিত। এমনটা না হলে মা লক্ষ্মী রেগে যান, ফলে সুখের ঝাপি খালি হতে বেশি সময় লাগেনা।

৫। চুল আঁচড়ানোর নিয়ম ঃ- গৃহস্তের সুখ সমৃদ্ধি বজায় রাখতে চাইলে ভুলেও সন্ধ্যার পর চুল আঁচড়াবেন না। এমন কাজ মা লক্ষ্মীর একদম অপছন্দ। এর ফলে মা আপনার গৃহ ত্যাগ করতে পারে।

৬। কথায় কথায় রেগে যাওয়া ঃ- যে বাড়ির মহিলারা কথায় কথায় খুব রেগে যায় আর চিত্‍কার করে সেই বাড়িতে লক্ষ্মী কখনোই থাকেনা। অশুভ শক্তি আপনার বারিকে চারিদিক থেকে ঘিরে ধরে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ঘটে যেতে পারে দুর্ঘটনা।

৭। আয়নার অবস্থান ঃ- যে বাড়িতে মহিলারা থাকেন সেই বাড়িতে বিভিন্ন জায়গায় আয়না থাকবেই। কিন্তু আয়নার ব্যাপারে যে বিষয়টি মনে রাখা দরকার সেটা যেন দক্ষিণ-পূর্ব দিক মুখী না হয়।

8) সন্ধ্যার পর গৃহে কোন রকম ঝাঁট দেবেন না, যদি একান্ত প্রয়োজন হয় তাহলে জলের মধ্যে সামান্য নুন দিয়ে কোন কাপড় দিয়ে মুছে নিন। কিন্তু ঝাঁটায় হাত দেবেননা।

9) সন্ধ্যার পর তুলসী গাছে হাত দেওয়া চলবে না। শুধু হাত দেওয়া নয়, তুলসী পাতা ছেঁড়াও যাবে না।

10)সন্ধ্যার পর কাউকে দুধ,দই, চাল দান করবেন না। এতে মা লক্ষ্মী রুষ্ট হন।

11) রাত্রে শোয়ার আগে সমস্ত খাওয়া বাসন, রান্নাঘর পরিষ্কার করে রাখুন। সারা রাত এর খালা বাসন পরিষ্কার না করলে শনিদেব রুষ্ট হন।

12) সন্ধ্যার পর বিশেষত বাড়ির মহিলারা কখনো চুল আঁচড়াবেন না। খোলা চুলে এই বাড়ির মধ্যে নেগেটিভ শক্তি বাসা বাঁধে। যার প্রভাব সংসারের জন্য খুবই খারাপ। সন্ধ্যা হওয়ার আগেই চুল বেঁধে নিন।

13)সন্ধ্যার পরে বাড়ির সদস্যদের কারুরই চুল, নখ, দাড়ি কাটা উচিত নয়।


Astro Research Centre
Lob Mukherjee
Govt.Enrolled &
Enlisted Astrologer


আপনি কি জানতে চান আপনার ভাগ্যের অনুকূল ও প্রতিকূল পরিস্থিতি গুলি কি কি?? এবং অনলাইন poriseva পরিষেবা পেতে চান

তাহলে এখুনি আপনার জন্ম তারিখ , জন্ম সময় , জন্ম স্থান এই website www.arcsm.in গিয়ে ৫০০/১০০০/১৫০০টাকা দিয়ে registration করুন আপনা কে সমস্ত বিষয় সম্পর্কে জানানো হবে ..ও কুন্ডলী (pdf )ও প্রতিকার লিখে প ঠানো হবে।

***পরবর্তী কালে প্রতি প্রশ্নের জন্য 200 লাগবে

হোয়াটসআপ নাম্বার 8906959633

অল্টারনেট নাম্বার 9593165251

Lob Mukherjee
Axis Bank

A/C No 917010026448091
Branch - Rampurhat
Branch Code --1131
IFSC Code -UTIB0001131

এছাড়া Google pay BHIM এবং phone pe তে টাকা পাঠাতে পারেন

বিঃ দ্রঃ স্হায়ী সদস্যপদ Membership rs 2400 সমস্ত প্রকার রত্নের উপর 20%ছাড় দেওয়া হবে



Astro Research Centre,
Lob Mukherjee,
Govt Enrolled
Enlisted Astrologer, Best Astrologer in India,
Best Astrologer in west Bengal, Best Astrologer in calautta, Best Astrologer in Kolkata, Best Astrologer in Birbhum, Best Astrologer in Rampurhat,



Blog Url:
https://arcsm.in/blog.php?blog=20201221093148