Daily Horoscope

10/04/2018

Aries

Mar 21 - Apr 19

আজ কেমন যাবে
তারিখ: ১০/০৪/২০১৮

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
ব্যবসার দিকে একটু বুদ্ধি করে চলুন। প্রেমের ক্ষেত্রে আবেগ বাড়তে পারে। কাজের ব্যাপারে শুভ যোগাযোগ। শরীরে দিকে কোনো যন্ত্রণা বাড়তে পারে। সন্তান নিয়ে কোনো বিবাদ আসতে পারে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
শত্রুর কারণে ভয় বাড়তে পারে। পরিবারের কোনও অশান্তি আজ বড় রূপ নিতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার আঘাত লাগতে পারে। কোনও আটকে থাকে কাজ করে ফেলুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

মিথুন: (২২মে – ২১ জুন)
শরীরের কোনো কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে ভালো সময়। সুযোগ কাজে লাগান। কর্মস্থানে খুব চাপ বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে খরচ। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম নিয়ে নানা সমস্যার মধ্যে সমাধানের আলো বেরোবে। সন্তানের জন্য অধিক ব্যয়। প্রেমিক-প্রেমিকার সঙ্গে সমস্যার কারণে মনের দিকে অনুতাপ বাড়তে পারে। দূরে কোনো ভ্রমণ হতে পারে। কর্মস্থানে কোনো গোলযোগ বাড়তে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
কোনো ভালো খবর আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাজে অর্থ নষ্ট হতে পারে। বাঁকাপথে আয় না করা ভালো হবে। রক্তচাপ বাড়তে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ। আর্থিক দিক শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে কোনো ভালো লোকের সঙ্গে আলোচনা হবে। কোনো কাজের জন্য সম্মানহানির যোগ। বাতের ব্যথার জন্য কষ্ট বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেম বা দাম্পত্যের মনোমালিন্য মিটে যাওয়ার সম্ভাবনা। ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। বিভিন্ন কারণে মনের দিকে ভালো লাগবে না। কাজের জন্য দূরে যেতে হতে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য চিন্তা ও উন্নতি আসতে পারে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অধিক ব্যয়ের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। বাজে কাজের জন্য উচ্চব্যক্তির সঙ্গে সমস্যা হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাধা আসতে পারে। প্রতিবেশীর সাথে সম্পত্তি ব্যাপারে বিবাদ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
খেলাধুলার দিকে জয়লাভ হবে। ব্যবসার দিকে কোনো বিপদ থেকে সাবধান থাকুন। সম্পদ কেনাবেচার জন্য খুব ভালো দিন। প্রেমের ব্যাপারে সাবধান থাকা দরকার। অর্থচাপ আসতে পারে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
কোনো বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে মনে উদাসীন ভাব আসতে পারে। কাজে সাফল্য আসতে পারে ভালো। পথে কোনো প্রকার আঘাত লাগতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কোনো বিবাদে সাহসের পরিচয় দিতে পারবেন। ব্যবসার দিকে কোনো অশান্তি মিটে যেতে পারে। আত্মীয়ের সঙ্গে অশান্তির জন্য মন খারাপ হতে পারে। বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে। প্রেমযোগ মিশ্র। আর্থিকযোগে বাধা।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
অতিরিক্ত কাজের জন্য শরীরে ক্লান্তি বাড়তে পারে। ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। প্রেম নিয়ে কোনো সংঘাতে জড়িয়ে পড়বেন। পড়াশোনার জন্য কোনো ভালো সুযোগ আসতে পারেন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

Lob Mukherjee Govt.Enrolled &Enlisted Astrologer Founder of Astro Research Centre ph 8906959633 Email --lobmukherjee@gmail .com Website www.jsmarc.com

Taurus

apr 20 - may 20

আপনার স্বাস্হ্য ভালো করার খাতিরে লম্বা পায়চারীতে বেরোন। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। আজ প্রত্যেকে আপনার বন্ধু হতে চাইবে- এবং আপনিও তা স্বীকার করে খুশি হবেন। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য এখনো আপনার মন বিষাদে আচ্ছন্ন করবে। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনি একটি সুন্দর রোমান্টিক দিন পেতে পারেন, কিন্তু কিছু শারীরিক সমস্যা পীড়া দিতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

Gemini

may 21 - jun 20

কোন সাধুসন্তের কাছ থেকে কোন স্বর্গীয় জ্ঞান আপনাকে শান্তি এবং স্বস্তি দেবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। আপনার দীর্ঘমেয়াদী সুবিধা আছে এমন প্রকল্পে কাজ করা উচিত। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে। একটি কৌতুককর আলোচনার সময় একটি পুরানো সমস্যা উঠে আসতে পারে, যা ঘটনাচক্রে একটি তর্কে পরিবর্তিত হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

Cancer

jun 21 -jul 22

স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি কাছাকাছিই আছে- সুতরাং নিয়মিত শরীরচর্চার একটি দৈনন্দিন কার্যসূচী বানান এবং বিশ্বাস করতে থাকুন যে প্রতিকারের থেকে প্রতিরোধ বেশি ভালো। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। আপনার ঘনিষ্ঠ কেউ এক অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। প্রেমে আপনার মস্তিষ্ক ব্যবহার করুন যেহেতু ভালোবাসা সর্বদা অন্ধই হয়। যারা প্রতিযোগীতামূলক পরীক্ষায় বসছেন তাদের শান্ত থাকা প্রয়োজন। পরীক্ষার ভয়কে আপনাকে বিচলিত করতে দেবেন না। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচক ফল আনবে। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন। সমস্যা জীবনের অংশ। আজ, আপনার বিবাহিত জীবন তার একটি শিকার হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

Leo

jul 23 -aug 22

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। আত্মীয়/বন্ধুরা এক চমৎকার সন্ধ্যার জন্য চলে আসতে পারে। আপনার প্রেমের সম্পর্কে ঐন্দ্রজালিক বাঁক আসবে; শুধুমাত্র এটা অনুভব করুন। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সবচেয়ে রোমান্টিক দিন হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

Virgo

aug 23 - sep 22

অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না। আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু করা। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। কিছু সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে যা শুধু আপনাকেই নয় আপনার পরিবারকেও মুগ্ধ করবে। আপনাকে আপনার উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে হবে। আজ পরম সুখের দিন। বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন কিন্তু যদি আপনি কর্মরত হন তাহলে ব্যবসায়িক কারবারগুলিকেও আপনাকে মন দিয়ে দেখতে হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। আপনাকে আজ আপনার স্ত্রীর কঠিন দিকটি দেখতে হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

Libra

sep 23 -oct 22

আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। বাচ্চারা আপনার বাড়ির কাজ সম্পূর্ণ করতে আপনাকে সাহায্য করবে। তাদের উৎসাহ দিন যাতে তারা বাড়তি সময়ে এসব কাজে আরো বেশী করে এগিয়ে আসে। খুব ছোট কোন সমস্যা নিয়ে আপনার প্রেমিকার সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। বেতন বৃদ্ধি আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে পারে। এবার আপনার সব হতাশা এবং অভিযোগ মুছে ফেলার সময় এসে গেছে। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার স্ত্রীর উপদ্রুত স্বাস্থ্যর কারণে আপনার কিছু কাজ আজ ব্যাহত হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

Scorpio

oct 23 - nov 21

তেল এবং মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। বড় দলে নিজেকে নিযুক্ত করা অত্যন্ত আমোদপূর্ণ হবে- কিন্তু আপনার খরচ ঊর্ধ্বমুখী প্রবণতা নেবে। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন- বন্ধুদের সঙ্গে সময় কাটান- এতে আপনার ভালোই হবে। আপনার চোখের তারা খুব উজ্জ্বল যা আপনার প্রেমিকার একটি অন্ধকার রাত প্রজ্বালিত করতে পারে। সহকর্মী এবং ঊর্ধ্বতনরা তাদের পূর্ণ সহযোগিতার বিস্তার ঘটাবেন তাই অফিসের কাজে গতি লাভ করবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

Sagittarius

nov 22 - dec 21

আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে- যা আপনার মানসিক এবং স্নায়বিক চাপের সৃষ্টি করবে। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। এটি অন্যান্য বদভ্যাস ছাড়ার পক্ষেও ভালো সময়। মনে রাখবেন আমাদের তখনই কাজ করা উচিত যখন সুযোগ হাতে রয়েছে। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ ঘটনা ঘটবে- আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে ছাড়বে। আপনি আপনার উচ্ছাসপূর্ণ বিবাহিত জীবনে একটি সুন্দর পরিবর্তন অনুভব করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

Capricorn

dec 22 - jan 19

আবেগের দিক থেকে আপনি অনিশ্চিত হবেন এবং আপনি সত্যিই কি চান সে ব্যাপারে চঞ্চলমন হবেন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। এছাড়াও আপনি বন্ধুদের মাধ্যমে গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরি করতে পারবেন। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ এই অপরূপ দিনে বিলুপ্ত হয়ে যাবে। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচী ধকলসাধ্য হয়ে উঠবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

Aquarius

jan 20 - feb 18

আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন- কিন্তু একবার প্রকল্পগুলির কার্যকারিতা পরীক্ষা করার পরেই তাতে নিজেকে সঁপে দিন। পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দেওয়া এড়াতে আপনার মেজাজ নিয়ন্ত্রণ করুন। একইসঙ্গে বুঝতে হবে যে রাগ হল স্বল্প পাগলামির রূপান্তর এবং এটি কিছু মারাত্মক ভুলের জন্য বাধ্য করতে পারে। ঘরে সমস্যার উত্থান হতে পারে-কিন্তু ছোট ছোট সমস্যা নিয়ে আপনার সঙ্গীকে সমালোচনা করা পরিত্যাগ করুন। যদি আপনি কোন নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা বিবেচনা করেন-তাহলে আপনার কোন দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে পাওয়া জরুরী। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত। আজ প্রয়োজনের সময় আপনার জীবন সঙ্গীনী আতার পরিবারের সদস্যদের তুলনায় আপনার পরিবারের সদস্যদের কম যত্ন এবং গুরুত্ব দিতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

Pisces

feb 19 - mar 20

আপনার মনকে ভালোবাসা, আশা, বিশ্বাস, সহানুভূতি, আশাবাদ এবং বিশ্বস্ততার মত ইতিবাচক অনুভূতিগুলি গ্রহণে উৎসাহিত করুন। একবার এই অনুভূতিগুলি সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণ এলে-মনও স্বয়ংক্রিয়ভাবে প্রতি পরিস্থিতিতে ইতিবাচক সাড়া দেবে। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। যখন নতুন লগ্নির ব্যাপার আসে তখন স্বাধীন হোন এবং আপনার নিজস্ব সিদ্ধান্ত নিন। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন। আপনি কর্মক্ষেত্রে সারা দিন কম চিন্তা করতে পারেন। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4