Wednesday, May 23rd, 2018

Astro Research Centre

MALACHITE: ম্যালাকাইট সবুজ green ratna বুধ শুক্র নেপচুন কাজ করে বুধ

MALACHITE: ম্যালাকাইট

The Stone of transformation- ‘‌রূপান্তরের পাথর’চক্র: মুকুট বা মাথার চাদি।
প্রধান শব্দ: অ্যাথলেট, অপরাধ, অসন্তুষ্টি, আধ্যাত্মিক অভিব্যক্তি, আবেগপ্রবণ নিরাময়, সম্পর্ক, বন্ধুত্ব।Metaphysical Properties বা বিমূর্ত গুণাবলী : ম্যালাকাইটের উপহার হল পরিস্থিতি পরিবর্তনের ক্ষেত্রে একজনকে চিন্তামুক্ত বা স্বস্তিপূর্ণ হওয়ার ক্ষেত্রে সহায়তা করা। এছাড়াও এটি তথ্য ব্যাখ্যাকরণ ও রূপান্তরের ক্ষেত্রে সহায়তায় খুবই শক্তিশালী যা আধ্যাত্মিক অভিব্যক্তির দিকে নিয়ে যায়। নেতিবাচক অভিজ্ঞতা, বিশেষ করে এমন একটি বিষয় যা আপনি স্মরণ করতে পারছেন না, তা সনাক্ত করা ও দূর করার জন্য চমৎকার পাথর। এটা নির্দিষ্টভাবে ঐসব লোকের জন্য সহায়ক যারা আধ্যাত্মিকতার পথে রয়েছেন অথবা অপরাধ থেকে মুক্ত হওয়ার চেষ্টায় নিয়োজিত রয়েছে।কীভাবে একজন ক্ষতিপূরণ প্রদান করে, যার জন্য আপনার কোন অনুস্মরণ বা জ্ঞান নেই? ম্যালাকাইট আপনার অতীত স্পষ্ট করার ক্ষেত্রে সহায়তা করবে, যার জন্য আপনার কোন সচেতনতা না থাকতে পারে, বরং একটি বোঝা হিসেবে থেকে যায়, যা আপনি বহন করছেন। আপনি যদি নিজেকে অপরাধী মনে করেন, কিন্তু কি কারণে তা জানেন না, তাহলে সেক্ষেত্রে এটি আপনার সংগ্রহশালায় যোগ করার জন্য উপযুক্ত পাথর।এটা বিশেষ কিছু অবস্থা বা পরিস্থিতি, যেমন-সম্পর্ক, অসন্তুষ্টি ও বিরক্তির কারণের ক্ষেত্রে অন্তর্দৃষ্টি অর্জনে সহায়ক হতে পারে যাতে করে আপনি এগুলো থেকে মুক্ত হতে পারেন। বিমান চালনার ক্ষেত্রে একটি প্রতিরক্ষামূলক পাথর, বলা হয়ে থাকে এটা মাথা ঝিম ঝিম করা ও এর প্রতিরোধের ব্যাপারে সচেতন করে।উপযুক্ত : ম্যালাকাইট ভালোবাসা ও বন্ধুত্বের ক্ষেত্রে বিশ্বস্ততা উপস্থাপন করে এবং এটা জেড পাথরের ক্ষেত্রে উত্তম সাহচর্য সম্পর্কের ক্ষেত্রে বিশ্বস্ততার পাথর-রোমাঞ্চকর ও বন্ধুত্বের ক্ষেত্রে, যাতে কিছু গোলমাল ছিল এবং পুনরায় আস্থা তৈরী করা দরকার ছিল, কারণ এটা আনুগত্যকেও উন্নত করে। কপারের সাথে ম্যালাকাইট সেট করলে এর ক্ষমতা বৃদ্ধি ও বিবর্ধিত হয়।বর্ণ : সবুজদৈহিক নিরাময় গুণাবলী: অ্যাজমা, আর্থাইটিস, ফোলা গ্রন্থি, টিউমার প্রবৃদ্ধি, ভাঙ্গা হাড় ও ছিন্ন পেশী।সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর জল কিংবা গঙ্গা জলইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
দাম:৩০০-৪০০প্রতি রতি।




Lob Mukherjee Govt.Enrolled &Enlisted Astrologer Founder of Astro Research Centre ph 8906959633/9593165251 Email --lobmukherjee@gmail .com Website www.arcsm.in Add--Rampurhat .Harisava para.Birbhum please like and share my page --Astro Research Centre



Share Url:
https://arcsm.in/graha-ratna.php?sl=20180523183145