Thursday, April 2nd, 2020

Astro Research Centre

All kind of gemstones Akik Pathor : সোলেমানী আকীক পাথর।

Akik Akik Pathor : সোলেমানী আকীক পাথর।
এটি ভারসাম্যের পাথর ।
পৃথিবী জুড়ে আকীক বেশ কিছু পাথর রয়েছে সেগুলোর প্রত্যেকটির বিশেষ গুনাগুণ রয়েছে।
(প্রতি পিস আকীক পাথরের মূল্য মাত্র দুই শত পঞ্চাশ টাকা। মুল্য -100/200/300/500/600
বিস্তারিত জানতে ভিজিট করুন www.arcsm.in
প্রধান চক্র :হৃদয় ।
স্পন্দন বা কম্পনকৃত সংখ্যা : ১ ।
প্রধান শব্দসমূহ : পাথর লালন করে
ভালবাসা, সত্যবাদিতা, সাহস, সাহসিকতা, শক্তি, প্রাচুর্য, ধন, সৌভাগ্য, দীর্ঘজীবিতা, গ্রহণ, রক্ষণ, ভারসাম্য, ঐক্য, উদারতা, রাপত্তা, বিশ্বাস, উৎপাদনের ক্ষমতা, সম্মত হওয়ার ক্ষমতা, উপযোগিতা, মানিয়ে চলার যোগ্যতা, সৃজনশীলতা, ধনদৌলত অর্জন ক্ষমতা ।
Metaphysical Properties বা বিমূর্ত গুণাবলী :
সোলেমানী পাথর লালন করে ভালবাসা, প্রাচুর্য, ধনদৌলত, সৌভাগ্য, দীর্ঘজীবিতা, ঐক্য, মহত্ত্ব, শক্তি, নিরাপত্তা, প্রকৃতির উপলব্ধি। এইগুলিকে শক্তির পাথর বলেই ধরা হয়। এগুলো ভিত্তিস্থাপনকারী, কঠিন ও টেকসই। সকল পাথরেরই রয়েছে চমৎকার
রক্ষা শক্তি ও আরোগ্য শক্তি এবং বিশ্লেষণ ক্ষমতা উদ্দীপিত করা ও যথার্থতা।
তিক্ততা :কঠিন সময়ে এ পাথর উপকারী, যেমন-ক্ষমা, তিক্ততা ও বিরক্তি। বিশেষ করে সম্পর্কের ক্ষেত্রে।
মানসিক চাপ : বিভিন্ন দায়িত্বের চাপে যখন আপনি ভারাক্রান্ত তখন আপনি পাথর ধারণ করুণ। পৃথিবীর ভালকিছু পাওয়ার জন্য আপনার পকেটে এক টুকরো পাথর রাখুন। এটা প্রকৃতিকে উপলব্ধি করার ক্ষমতা বৃদ্ধি করে।
শক্তি : প্রাচীনকালে চারটি জিনিসের শক্তিকে প্রাচীন বলে ধরা হতো। সোলেমানী পাথর হচ্ছে ভূমির পাথর। প্রাচীনকালে
লোকেরা এটাকে ঔষুধের মধ্যে সর্বোচ্চ শক্তিশালী মনে করত। তারা বিশ্বাস করত যে, যোদ্ধাদের শক্তিশালী ও জয়ী করার শক্তি এই পাথরে নিহিত।
সাহস : সাহস বৃদ্ধি করে। এ পাথর পরিধানকারীর সাহস বৃদ্ধি করবে। অন্যদিকে
সাহসের জন্য বিভিন্ন ধরনের প্রলুব্ধকারী কিন্তু আমাদের ঘিরে রাখে এবং
পাশাপাশি তাদের নিজেদের আত্মিক সৌন্দর্য দেয়। আপনার টিনএজারদের সোলেমানী
পাথর পেন্ডেন্ট বা ব্রেসলেট আকারে দিন। যদিও কিছু সময়ের জন্য তারা না বলবে।
এ পাথর সাহায্য করে যখন কোনো নতুন বন্ধুত্বের সূচনা হয় বিশেষ করে যদি আপনি রাগান্বিত বা চাপ দেয়া লোকেরা যারা সাধারণত তৈরী করতে পারে না ভাল মানের ’প্রথম আকর্ষণ’।
আকীক পাথর : প্রকৃতির সাথে সম্পৃক্ততার কারণে এ পাথর প্রসার স্বাধীনতা, মহাশূণ্য এর অনুভূতি লালন করে। আপনি যখন
ঢেউ, বিচ ও বনের মধ্যে হাটবেন একই রকম অনুভব করবেন। এ পাথর নতুন বন্ধু গ্রহণে সাহায্য করে ক্লান্তি দূর করে এবং গলা ও পশ্চাতের রোগ বা সমস্যা নিরাময় করে। ক্ষুধাহীনতা, খাবারের সমস্যা, লসিকার ত্রুটি দূর করে এবং আবেগের ভারসাম্য রাখে।
পিকচার পাথর : মেডিটেশনের জন্য একদৃষ্টিতে তাকিয়ে থাকতে পিনিয়াল ও পিটুইটারীর কাজে ও সমন্বয়ে উপকারী।
ব্লুলেস পাথর : ধৈর্য্য ও স্থিরতার মাধ্যমে আধ্যাত্মিক জগতে যেতে সাহায্য করে।
মেক্সিকান লেস পাথর : মানসিক চাপ কমায়।
গোলাপী লেস পাথর : বন্ধুত্ব পূর্ণতা ও শান্তি বৃদ্ধি করে।
•সাদা লেস পাথর : উপচ্চতর মন ও সৃষ্টিকর্তার প্রতি নিমগ্ন করে।
বষ্টোয়ানা পাথর : এটা একটা ঝাকড়া পাথর। নিরাপত্তা, উর্বরতা, সংবেদনশীলতা, যৌন ক্ষমতা, ক্রোধ, শিল্পজনিত প্রকাশ ও আবেগের জন্য উপকারী।
ক্রেজিলেস পাথর : শক্তিক্ষয়, আবেগ জনিত ব্যাথা, হাসি, হৃদপিন্ড, শক্তির অবরূদ্ধতার জন্য উপকারী, এটি শরীরে গুরুত্বপূর্ণ অঙ্গ সমূহকে সতেজ করে।
ফ্লেম পাথর : সংক্রমণ প্রতিরোধ করে ও সচেতনতা জাগরিত করে। শরীর সতেজ করে পোড়া ও ব্যাথা নিরাময় করে।
বর্ণ : চ্যালসে ডোনি স্ফটিক পাথরের রং লাল, কমলা, হলুদ, বাদামী। পরিস্কারক স্ফটিক পাথর, সবুজ ও বাদামী। সবুজ রঙটি হচ্ছে আরোগ্য ও আশার রঙ । স্থায়িত্ব ও ভিত্তি স্থাপনকারী পৃথিবীর রঙ বাদামী। আবেগ আত্ম-শ্রদ্ধাবাড়ায়।
পাথরের শারীরিক নিরাময়কারী গুনাগুণ: শারীরিক গতি বৃদ্ধি করে যেমন দৌড়, রেস, ম্যারাথন, অ্যাথলেটিকস,
ব্লাডভের্সেল, লিমপ্যাথিক সিস্টেম, হজমে মন্দা ও খাবারে সমস্যা, সংক্রমন ঠান্ডা ও ফ্লু দূর করে। না-ধর্মী হৃদয়ের কলুষতা ও চাপারাগ দূর করে।
ক্যারিয়ার : কৃষক, প্রকৃতিবিদ, উদ্ভিদবিজ্ঞানী, বনের রেঞ্চার, ভূ-চিত্রশিল্পী, যোদ্ধা, আইনজীবি, খবরের কাগজের রিপোর্টার, লেখক, রাজনীতিবিদ, শল্য চিকিৎসক, স্থপতি, অ্যাকাউন্ট্যান্ট, ল্যাবরেটরী কর্মী, টেকনিশিয়ান।
মিশ্রণ : পাথরটি খুব শক্তি সম্পন্ন এবং ফ্যাকাশে সবুজ রঙ এর সবপাশে কার্যকরী হয় ।
কাঠিন্যতা (Hardness) : 6.5-7
আপেক্ষিক গুরুত্ব (Specific Gravity) : 2.58-2.64
প্রতিসরণাংক (Refractive Index) : 1.530-1.540

প্রথমেই বলে নিচ্ছি যে, রত্ন পাথর মানুষের ভাগ্য বদলায় না। ভাগ্য বদলায় স্রষ্ঠার ইচ্ছায় এবং মানুষের চেষ্টায়। আর মানুষের চেষ্টাকে সফল করতে রত্ন পাথর সাহায্য করে। এটি একটি প্লাসিবো থেরাপি, যার কারনে মানুষের আত্ববিশ্বাস বাড়ে এবং ভাবমুর্তির পরিবর্তন হয়, কাজে মনযোগ, দক্ষতা ও সফলতা আসে। মানষিক অবস্থার উন্নতি হয়, শিক্ষার্থীদের পড়াশুনায় মনোযোগ বাড়ে, পারিবারিক ও দাম্পত্য জীবনে সুক আসে। এগুলো কোন অলৌকিক বিষয় নয়, সবই বৈজ্ঞানিক বিশ্লেশন। এমনকি বিশেষজ্ঞ ডাক্তাররাও রত্ন পাথর ধারন করতে পরামর্শ দিয়ে থাকেন। বিশ্বে এখন রত্ন পাথর থেরাপীও প্রচলিত আছে যা দিয়ে রোগ নির্মূল করা হয়।
রত্ন পাথর ঠিক ঔষধের মত করে মানুষের শরীরে প্রভাব বিস্তার করে এমনকি চিন্তাধারারও পরিবর্তন ঘটায়।
আমাদের ওয়েব সাইট www.arcsm.in থেকে রত্ন পাথর সম্পর্কে বিস্তারিত তথ্য যেনে নিন। যোগদিন আমাদের ফেসবুক Astro Research Centoপেজে।
বিভিন্ন রত্ন পাথরের রাসায়নিক গঠন, প্রতিসারনাঙ্ক, রং, তেজস্ক্রিয়তা এবং আপেক্ষিক গুরত্ব আলাদা আলাদা তাই সব রত্ন সবাই ধারন করতে পারেনা। তাই রত্ন ধারন করার আগে অবশ্যই আমাদের রত্ন বিশেষজ্ঞের পরামর্শ নিন।

বাড়িতে বসে আদ্যা স্তোত্র পাঠ ও শ্রবণ করুন
সবার মঙ্গল করো মা, এই ধরিত্রী কে রক্ষা করো মা

https://youtu.be/ZObQ8HjqVdQ

Astro Research Centre

Lob Mukherjee Govt.Enrolled &Enlisted Astrologer Founder of Astro Research Centre ph 8906959633 /9593165251 Email --lobmukherjeejsmarc@gmail .com Add--Rampurhat .Harisava para.Birbhum please like and share my page --Astro Research Centre contact www.arcsm.in
My website- arcsm.in
Please visit here
For Registration check in here.
All kind of Gems Stone are Testing here
All Kind of Certified Gems and Stone available here

পাইকারী ও খুচরা মূল্যে সকল প্রকার রত্ন পাওয়া যায়
রত্ন ব্যবসায়ীরা ও জ্যোতিষ বন্ধুরা যোগাযোগ করুন

বাড়িতে বসে আদ্যা স্তোত্র পাঠ ও শ্রবণ করুন
সবার মঙ্গল করো মা, এই ধরিত্রী কে রক্ষা করো মা

https://youtu.be/ZObQ8HjqVdQ :



TOPAZ : টোপাজ
The stone of True Love and Success in all Venture – “যথার্থ ভালবাসা এবং সকল অভিযানে সফল হওয়ার পাথর”।
(অরিজিনাল ন্যাচারাল টোপাজ এর প্রতি রত্তির মূল্য 50/80/100/ 120 150বিস্তারিত জানতে
www.arcsm.in
চক্র : কন্ঠ চক্র।

কম্পনকৃত সংখ্যা : ৬
Metaphysical Properties বা বিমূর্ত গুণাবলী : টোপাজ ধারণে ব্যক্তিগত ও সৃজনশীলতায় শুভ ফল প্রদান করে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে সঠিক সময়ে যথোচিৎ সঠিক সিদ্ধান্ত গ্রহনে সহায়তা প্রদান করবে। দ্বৈত মনোভাব পরিহার করে মনের সন্দেহ দূর করে আপনাকে বাস্তববাদী করে তুলতে এই পাথরের যথেষ্ট গুণ বিদ্যমান। টোপাজকে বলা হয় উৎসাহ প্রদানকারী পাথর । চিন্তার আলোকে আলোকিত করতে যথেষ্ট কার্যকরী পাথর।
টোপাজ সাহায্য করে পিনিয়াল গ্ল্যান্ড এর জড়তা পরিস্কার করে আপনাকে লোকপুজ্যনীয় করতে সঙ্গে আকর্ষণ নীতিকে স্পষ্টকরণ করে তুলতে। আপনার বিশ্বাস ও ভালবাসা ফিরে পেতে পোখরাজ ধারণ করতে পারেন। ফল অবশ্যই যোগ্যতানুযায়ী পাবেন । বৈষয়িক চাওয়া পাওয়া নিয়ন্ত্রণ সাপেক্ষে প্রদান করে, স্বেচ্ছা প্রণোদিত হতে সাহায্য করে। রত্নটি ব্যক্তিগত কতাবার্তায় কার্যকরী সাহায্য করে। রৌপ্য ধাতুতে বাধাই এ টোপাজ এর কার্যকারীতা বৃদ্ধি পায়। টোপাজ কর্মশক্তির, চিন্তা-চেতনার শক্তি পথ প্রদর্শক হিসেবে যথেষ্ট উপযোগী। টোপাজকে যদি এ্যামেথিষ্ট পাথরের সাথে যুক্ত করা হয় বা বাধাই করা হয় তবে তাহা খুবই শক্তিশালী শুভ ফল প্রদান করে। টোপাজ আকর্ষণের নীতিকে প্রকাশ করতে সাহায্য করে, এ্যামেথিষ্ট সৃষ্টি করে আধ্যাত্মিকতা, প্রশান্তি ও পরিচ্ছন্নতা।
পরিবর্তন : অপ্রত্যাশিত শুদ্ধতা, লোক সমাজে গ্রহণযোগ্যতা।
বিষন্নতা : টোপাজ সাহায্য করে নেতিবাচক দিকটাকে পূনর্গঠন করতে, ভালবাসা ও আনন্দের সাথে।
শারীরিক নিরাময়কারী উপাদান : স্বাস্থ্যকে সংরক্ষিত করে। ব্যাথা নিরাময় ও চামড়ার ক্ষয়রোধ, যকৃতের গোলমাল, পিত্ত, অন্তক্ষরা গ্রন্থি।
কাঠিন্যতা (Hardness) : ৮
আপেক্ষিক গুরুত্ব (Specific Gravity) : ১.৬০৬ – ১.৬২৯ , ১.৬০৯ – ১.৬৩১
প্রতিসরণাংক Refractive Index): ৩.৪৯ – ৩.৫৭


বাড়িতে বসে আদ্যা স্তোত্র পাঠ ও শ্রবণ করুন
সবার মঙ্গল করো মা, এই ধরিত্রী কে রক্ষা করো মা

https://youtu.be/ZObQ8HjqVdQ



MOONSTONE: চন্দ্রকান্তমনি, “আবেগের ভারসাম্যের পাথর”
(অরিজিনাল ন্যাচারাল চন্দ্রকান্তমনি প্রতি রত্তির মূল্য চার শত টাকা। মুল্য 50/80/120 /200/300/500/700 1000
বিস্তারিত জানতে ভিজিট করুন: www.arcsm. in
Metaphysical healing properties বা বিমূর্ত নিরাময় গুণাবলী:
চন্দ্রকান্তমনি আবেগ প্রশমিত ও ভারসাম্য রাখতে সহায়তা করে। এ রত্ন আপনার আবেগের নিয়ন্ত্রণের ক্ষেত্রে আবেগকে দমিয়ে রাখা বা প্রকাশ করার পরিবর্তে আপনার ইচ্ছার অধীনে নিয়ে আসার মাধ্যমে নিয়ন্ত্রণে সহায়তা করে। অভিলাষ,অন্তর্জ্ঞান ও ভারসাম্যের পাথর। আমাদের অমায়িক মেয়েলি দিকের মাধ্যমে সবাইকে আরো স্বস্তিপূর্ণ হতে সহায়তা করে। আপনার প্রয়োজনীয় সবকিছু আনয়ন করে। কিছু লোক মনে করে যে, চন্দ্রকান্ত সুস্পষ্টভাবে একটি মেয়েলি পাথর, কারণ এটা নারীদের মাসিক চক্রের সাথে সম্পর্কিত। কিন্তু প্রতিপালন, অমায়িক তত্ত্বাধীন ও স্বার্থহীন মানবিকতার সেবা সাধারণভাবে একটি মহিলাদের গুণ নয়। মুনস্টোন নারী ও পুরুষ উভয়ের ক্ষেত্রেই ঐসব অনুভবকে প্রতিবন্ধকতা থেকে মুক্ত করতে পারে, যারা সচেতনভাবে তাদের ব্যক্তিগত ও আভ্যন্তরীণ পর্যায়ের অনুভবকে স্বীকার করতে ভয় পায়। মস অ্যাজাইট, ম্যালাকাইট ও সবুজ পাথরের মতো চন্দ্রকান্তমণি উর্বরতা ও উদ্যান পালনের সাথে সম্পর্কিত। এই চারটিকেই প্রকৃতি, পানি, চক্র, প্রতিপালন ও উর্বরকরণের প্রতি আরোপ করা হয়েছে। সন্তান জন্ম, উর্বরতা, প্রবৃদ্ধি ও
* ডাক্তার, নার্স, টেকনিশিয়ান ও অন্যান্য স্বাস্থ্য সেবা কর্মীদের জন্য একটি মহৎ পাথর, যারা মাঝে মাঝে অনুভব করে যে, একাগ্রতা ও সমবেদনার ফলে উদ্ভুত নম্রতার বিনিময়ে অধিক ফলপ্রসুভাবে কাজ করার ফলে তারা যা অনুভব করে তার অধিকাংশই তাদেরকে দমিয়ে রাখতে হবে। এটা আবেগ ও অনুভবকে মানুষের ভোগান্তির ক্ষেত্রে আরো মজবুত না করেই একজনের নিয়ন্ত্রণের অধীনে নিয়ে আসে। চন্দ্রকান্তমণি নম্রতা হারানো ছাড়াই হৃদয় ও মনের মাঝে একটি ভারসাম্য অর্জন করতে সহায়তা করবে, এমনকি এটা আপনাকে ফলপ্রসু ভাবে কাজকরার জন্যও সুযোগ দিবে।চন্দ্রকান্তমণি অনেক নির্বাহীর সাহায্যে আসতে পারে, যারা আবেগবশত তাদের অনুভব ত্যাগ করেছে যা দক্ষতার সাথে কাজ করার ক্ষেত্রে সহায়তা করে। শুধু এটা অনুসন্ধান করার জন্য যে, তারকর্মচারীরা কাজ করার ক্ষেত্রে কঠিন এবং তার নির্লিপ্ততার কারণে তাদের আনুগত্য খুবই কম। নিজেকে ব্যবস্থাপনার আবেগপ্রবণ অবয়বের সংস্পর্শে আসার সুযোগ দেয়ার মাধ্যমে শৃঙ্খলাবজায় রাখার সময় আপনি একটি তদারকির পরিবেশ পুন:প্রতিষ্ঠা করতে পারেন। যেসব অসুখী কর্মচারীরা আপনাকে দূরবর্তী ও নির্লিপ্ত মনে করে তারা ফলপ্রসু কর্মচারী নয়। সকল দিক থেকে সিদ্ধান্ত বিবেচনায় সময় নেয়ার কথা স্মরণ করিয়ে দেয়ার জন্য এক টুকরো চন্দ্রকান্তমণি আপনার পকেটে রাখুন। প্রাচ্য সংস্কৃতিতে চন্দ্রকান্তমণি ভালবাসার জন্য প্রাধান্য দেয়া হত। তাদের ধারণা যে, একটি চন্দ্রকান্তমণি পরিধান বা বহন আপনার জীবনে একটি নতুন ভালোবাসা আনয়ন করবে। তারা আরো বিশ্বাস করতো যে, ঝগড়ার পরে তাদের হৃদপিন্ডের উপর এক টুকরো চন্দ্রকান্তমণি রেখে একে অপরের সাথে পাথর বিনিময় করলে তা আপনাকে একত্রে আবার পূর্বের অবস্থানে নিয়ে যাবে। উদ্যান পালনের ক্ষেত্রে গাছ লাগানো, আগাছা পরিস্কার অথবা পানি ছিটানোর সময় পাথর পরিধান করুন এবং প্রত্যক্ষবৎ আপনার বাগানকে স্মরণ করুন যেতা উর্বরতার সাথে মুকুলিত হচ্ছে। যেভাবে আপনি কাজ করেন। আপনার বাগানে একটি ছোট ঘন্টা ও এপাথরগুলো মুলিয়ে দিন অথবা মাটিতে কিছু শিলাখন্ড পুতে দিন।জোডিয়াকে বা জোতিষশাস্ত্রে ব্যবহৃত অবস্থান নির্দেশক মানচিত্র এর ভ্রমণের পদ্ধতির কারণে চন্দ্রকান্তমণিকে ভ্রমণের সময় একটি সুরক্ষা মূলক পাথর বিবেচনা করা হয়, বিশেষ করে রাত্রি বেলায় অথবা পানিতে।সাতারু, নাবিক ও অবকাশ যাপনরত ক্রুদের জন্য এটি একটি উপযুক্ত পাথর। যারা ট্যারিট কার্ড, রুন, স্ফটিক বল, মেডিসিন কার্ড অথবা অন্য যে কোন ধরনের ডিজাইনিং টুল নিয়ে কাজ করেন তারা অন্তর্জ্ঞান ও উপলব্ধি উন্নত করার জন্য একটি মুনষ্টোন পাথর সাথে রাখবেন। চন্দ্রকান্তমণি সুখ, অনুগ্রহ, সৌভাগ্য, আসা, আধ্যাত্মিক অন্তর্দৃষ্টি, সহজ সন্তান জন্মদান, পানি পথে নিরাপদ ভ্রমণ,পরিবর্তন, প্রাচুর্যতা ও প্রাচীন প্রজ্ঞতার নতুন সূচনা ও সমন্বয়কে পোষণ করে। বিশেষ করে পানি চিহ্নের জন্য।মাতৃসুলভ ভালবাসা সমর্থন ও উৎসাহের জন্য।
• এ পাথর আমাদেরকে অনুভবের সংস্পর্শে নিয়ে আসে এবং এটা চাঁদের সাথে সম্পর্কিত।
• নারী ও প্রকৃতির জন্য চন্দ্রকান্তমণি সুরক্ষা মূলক এবং এটা চন্দ্রদেবীর জন্য পবিত্র।
• নতুন সূচনা, পূনর্জন্ম।
• ব্যাথা ও অসুস্থ্তাকে শোষণ করে।
বর্ণ : সাধারণত নীলাভ অথবা হলুদাভ বর্ণের ছোপের সাথে দুধালো সাদা বর্ণ। সাদা, গোলাপি, হলদে, কোমল আভার সাথে সাথে আলোকভেদ্য।
শারিরীক : স্ত্রীলোকদের হরমোন/রজ:স্রাবের ভারসাম্যহীনতা, লিম্ফ, কলা ও অঙ্গসমূহ পুনরুৎপাদন করে। প্রজনন তন্ত্রের নিরাময় করে।
ক্যারিয়ার : হেলথ কেয়ার- ডাক্তার, নার্স, টেকনিশিয়ান ও অন্যান্য স্বাস্থ্য সেবা কর্মী।
অন্যান্য – নাবিক, উপকূলরক্ষী
উপকারিতা: এই রত্নটি চন্দ্র গ্রহের উপরত্ন হিসাবে ব্যবহত হয়। মুক্তার বিকল্প হিসাবে এটির ব্যবহার। উদরাময়, জ্বর, যক্ষ্মা, মানসিক চাঞ্চল্য, মাথাব্যথাতে খুবই উপকারী। বালক-বালিকাদের দৈহিক পুষ্টি সাধনে বিশেষ ফলদায়ক।
ক) সাদা ঘোলাটে রং-এর চন্দ্রকান্তমণি চন্দ্রের জন্য ভাল কাজ দেয়।
খ) স্বচ্ছ কাঁচের মত রং –এর চন্দ্রকান্তমণি চন্দ্র ও শুক্রের কাজ করে।
গ) হরিদ্রাভ সাদা রং-এর চন্দ্রকান্তমণি চন্দ্র ও বৃহস্পতির কাজ দেয়।
ঘ) রক্তাভ আভাযুক্ত চন্দ্রকান্তমণি রবির ও চন্দ্রের কাজ দেয়।
প্রাপ্তিস্হান: শ্রীলংকা ও বার্মায় পাওয়া যায় সবচেয়ে ঈষদ স্বচ্ছ নীলচে চন্দ্রিম আভাযুক্ত দামী চন্দ্রকান্তমনি এবং মাদাগাস্কায় ও তানজানিয়াতেও উন্নতমানের চন্দ্রকান্তমনি পাওয়া যায়। এছাড়া পাওয়া যায় ভারতের পশ্চিম অংশে, মেক্সিকো, আফগানিস্থান প্রভৃতি স্থানে।


Astro Research Centre

Lob Mukherjee Govt.Enrolled &Enlisted Astrologer Founder of Astro Research Centre ph 8906959633 /9593165251 Email --lobmukherjeejsmarc@gmail .com Add--Rampurhat .Harisava para.Birbhum please like and share my page --Astro Research Centre contact www.arcsm.in
My website- arcsm.in
Please visit here
For Registration check in here.
All kind of Gems Stone are Testing here
All Kind of Certified Gems and Stone available here

পাইকারী ও খুচরা মূল্যে সকল প্রকার রত্ন পাওয়া যায়
রত্ন ব্যবসায়ীরা ও জ্যোতিষ বন্ধুরা যোগাযোগ করুন



Share Url:
https://arcsm.in/graha-ratna.php?sl=20200402170148