Saturday, June 6th, 2020

Astro Research Centre

বাস্তু দোষ ও কুনজর কাটাতে উপায় ও টোটকা



বাস্তু দোষ ও কুনজর কাটাতে উপায় ও টোটকা

ফটকিরি সাধারণত জলকে পরিশোধিত করতেই ব্যবহৃত হয়। কিন্তু এই ছোট্ট জিনিসটাই আপনার জীবনের নানা নেতিবাচক বা অশুভ শক্তির প্রভাব কমিয়ে, বাধা কাটিয়ে জীবনে উন্নতির পথ প্রশস্ত করতে সহায়তা করে। জ্যোতিষ ও বাস্তুশাস্ত্র মতে, ফটকিরি কাজে লাগিয়ে জীবনের অনেক বাধা-বিপত্তি কাটিয়ে ওঠা যায় সহজেই। আসুন অশুভ শক্তি বা নেতিবাচক প্রভাব কাটিয়ে জীবনে উন্নতির ক্ষেত্রে ফটকিরির ব্যবহার সম্পর্কে বাস্তুশাস্ত্রের ব্যাখ্যাগুলি জেনে নেওয়া যাক...

১) অনেক সময় কঠোর পরিশ্রম করেও ভাগ্যের সাহায্য মেলে না। এ ক্ষেত্রে একটি কালো কাপড়ের মধ্যে এক টুকরো ফটকিরি বেঁধে দরজার সামনে ঝুলিয়ে রাখুন। এর ফলে আপনার বাস্তু আর জীবনে নেতিবাচক শক্তির প্রভাব কমবে, ফিরবে সৌভাগ্য।

গৃহস্থে কারোর উপর নজর লাগা
বাড়ির কোনও বাচ্চা যদি ক্রমাগতই অসুস্থতায় ভোগে , তাহলে বাস্তুশাস্ত্রবিদরা বলছেন এর নেপথ্যে কারোর 'কু-নজর' লাগতে পারে। এর জন্য় ৩ টি সবুজ পাতি লেবু বাড়ির বিভিন্ন কোণে রেখে দিতে হবে। তারপর লেবু শুকিয়ে গেলে অনেক দূরের কোথাও ফেলে দেওয়ার পরাম্রস দিচ্ছেন বাস্তুবিদরা।

২) এক বাটি ফটকিরি বাথরুমে রেখে দেখুন। এক মাস পর পর এই ফটকিরি বদলে দিন। বাস্তুশাস্ত্র মতে, ওই ফটকিরি বাড়ির নেতিবাচক শক্তি শুষে নিয়ে সৌভাগ্যের পথ প্রসস্ত করবে।

দাম্পত্য কলহ
যে বাড়িতে প্রায়ই দাম্পত্য কলহ লেগে থাকে, সেখানে ইতিবাচক ভাবনা আরও বেশি করে যোগাতে প্রয়োজন লেবুর। দাম্পত্য কলহ রুখতে , বেডরুমে একটি পাত্রে জলের মধ্যে একটি লেবুকে দুভাগ করে কেটে ফেলে রেখেদিন। এই জল প্রায়সই বদলে দিন। এইভাবে লেবু রেখে বা জল পাল্টে ৪০ টি বেডরুমে রাখুন। বাস্তুশাস্ত্রবিদরা বলছেন এতেই কাটবে দাম্পত্য সমস্যা।

৩) ফটকিরির একটা বড় টুকরো ভাল করে গুঁড়ো করে নিন। এর পরে ঘরের কোনায় কোনায় ফটকিরির গুঁড়ো ছড়িয়ে দিন। বাস্তুশাস্ত্র মতে, এর ফলে আপনার বাস্তু বা ঘর অশুভ বা নেতিবাচক শক্তির প্রভাব থেকে মুক্ত হবে।

ঘরে সম্পত্তি বাড়াতে
গৃহস্থে ধন সম্পত্তি বাড়াতে একটি সেরামিকের পাত্রে চাল রেখে তার সঙ্গে ৯ টি লেবু রেখে দেওয়ার পরামর্শ বাস্তুশাস্ত্রবিদদের। এতে বাড়িতে যা রোজগার হয় ,তা থেকে আয়ের পরিমাণ আরও বাড়বে বলে দাবি তাঁদের।

৪) অন্যের ঈর্ষাকাতর নজর লেগে শরীর খারাপ হলে, পা থেকে মাথা পর্যন্ত ৭ বার একটি ফটকিরি ভাল করে ঘষে দিন। এর পর ওই ফটকিরির টুকরোটি আগুনে পুড়িয়ে ফেলুন। বাস্তুশাস্ত্রের এই পরামর্শ মানতে পারলে ফল পাবেন হাতেনাতে।
ক্ষতির হাত থেকে মুক্তি

বাড়িতে কোনও সদস্যের ক্রামগত ক্ষতি হতে থাকলে, সেই সমস্যা কাটানোর উপায় হল, বাড়ির চারিদিকে লেবুর জল ছেটানো। বাস্তুশাস্ত্র বিদরা বলছেন এতে গৃহশান্তি আসে। সদস্যরা যেকোনও ক্ষতির হাত থেকে রক্ষা পান।

চাকরি পাওয়ার জন্য লেবু

যাঁরা অনেক দিন ধরে চাকরির চেষ্টা করেও কোনও ফল পাচ্ছেন না, তাঁরা একটি লেবু নিন তারপর সেই লেবুটিকে চার রাস্তার মোড়ে গিয়ে চার টুকরো করে সেই চারটি টুকরো চার দিকে যত দূর সম্ভব ছুড়ে দিন। এতে চাকরি পাওয়া সম্ভব হতে পারে।

ভয়ঙ্কর স্বপ্ন দেখতে থাকলে

কোনও ব্যক্তি যদি রাতে ভয়ঙ্কর স্বপ্ন দেখেন , তাহলে তার প্রতিকারেও পাতিলেবুর জুড়ি মেলা বার! এরকম সমস্যা কাটাতে হলে বালিশের তলায় রাখুন পাতিলেবু। লেহু পাল্টে পাল্টে এই কাজ করে যান। ক্রমাগত ৫বার এই কাজ করার পরামর্শ দিচ্ছেন বাস্তুশাস্ত্রকাররা।

জীবনে সফল হওয়ার জন্য লেবু

জীবনে সাফল্য পাওয়ার জন্য একটি লেবু ও চারটি লবঙ্গ নিয়ে হনুমান মন্দিরে যান। তারপর সেই লেবুর ওপর চারটি লবঙ্গ বসিয়ে দিয়ে হনুমানজির সামনে রেখে হনুমান চালিশা পাঠ করুন এবং সেই লেবু নিয়ে যে কোনও কাজ শুরু করুন। এতে সাফল্য আসবে।

নজর দোষ কাটাতে লেবু

যদি কারও নজর লাগে, বড় বা ছোট যাঁরই হোক, একটি লেবু নিয়ে নজর লাগা মানুষের মাথা থেকে পা পর্যন্ত সাত বার ঘুড়িয়ে নিয়ে যে কোনও নিরিবিলি জায়গায় লেবুটিকে চারটি টুকরো করে চার দিকে ফেলে দিন। এর ফলে নজর দোষ অনেকটা কেটে যাবে।

ব্যবসায় সাফল্য পেতে লেবু

যেখানে ব্যবসা করা হয়, সেই ঘরের চার দেওয়ালে একটি লেবু সাতবার করে ঠেকিয়ে নিন ও সেই লেবুটি চার টুকরো করে ঘরের চার কোণে রেখে দিন। এই নিয়ম পর পর সাতটা শনিবার করতে হবে। এর ফলে ব্যবসায় প্রচুর উন্নতি হবে।

Astro Research Centre

Lob Mukherjee Govt.Enrolled &Enlisted Astrologer Founder of Astro Research Centre ph 8906959633 /9593165251 Email --lobmukherjeejsmarc@gmail .com Add--Rampurhat .Harisava para.Birbhum please like and share my page --Astro Research Centre contact www.arcsm.in
My website- arcsm.in
Please visit here
For Registration check in here.
All kind of Gems Stone are Testing here
All Kind of Certified Gems and Stone available here


পাইকারী ও খুচরা মূল্যে সকল প্রকার রত্ন পাওয়া যায়
রত্ন ব্যবসায়ীরা ও জ্যোতিষ বন্ধুরা যোগাযোগ করুন

জ্যোতিষ শাস্ত্র বা জন্ম কুণ্ডলী নিয়ে কোনো প্রশ্ন থাকলে আমার হোয়াটস্যাপ no 8906959633
নিজের নাম, ঠিকানা ও জন্ম তারিখ, সময়, স্হান লিখে পাঠাবেন



Share Url:
https://arcsm.in/graha-ratna.php?sl=20200606102143